যশোরের বাঘারপাড়ায় অজু করতে গিয়ে পুকুরে ডুবে আবু হুরায়রা (৭) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার জামদিয়া ইউনিয়নের করিমপুর গ্রামের কবির আহমেদের ছেলে ও জামদিয়া নূরানী হাফিজিয়া কওমী মাদরাসার মক্তবের ছাত্র। জামদিয়ার নূরানী হাফিজিয়া কওমী মাদরাসার শিক্ষক মো. মুফতি মুহিবুল্যা জানান, আবু হুরায়রা আসরের নামাজ পড়ে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলছিল।
মাগরিবের নামাজ পড়ার আগে তাকে খোঁজ করে না পেয়ে নামাজ শেষে শিক্ষক ও ছাত্ররা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে এতিমখানার পশ্চিম পাশে হাটখোলা পুকুরে খোঁজাখুঁজি করতে থাকে। এ সময় মাদরাসা ছাত্রদের পুকুরে নামানো হয়। এক পর্যায়ে মোস্তাকিন বিল্লাহ নামে এক ছাত্রের পায়ে বাধে। এরপর আবু হুরায়রাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ড. মনিরুজ্জামান জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে। বাঘারপাড়া থানার এসআই তোবারক হোসেন জানান, সুরতহাল রিপোর্ট তৈরি করছি। পরে বিস্তারিত জানানো হবে